ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোন অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষিযন্ত্রপাতি ও বীজ বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য।

বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষিযন্ত্রপাতি ও বীজ বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য।

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের মোরেলগঞ্জে ধান কাটার জন্য কমবাইন হারভেস্টিং মেশিন ও ম্যানুয়াল হ্যান্ড রিপার মেশিন হস্তান্তর এবং কৃষকদের মাঝে বীজ বিতরণ করা হয়েছে। শনিবার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এই বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন কৃষকদের হাতে কৃষি যন্ত্রপাতি তুলে দেন। পরে ৩০০ জন কৃষককে ২০ কেজি করে আউশ ধানের বীজ এবং ৭৫০ জন কৃষককে বিভিন্ন সবজি ও রবি শস্যের বীজ দেওয়া হয়। এসময় মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ কামরুজ্জামান মিন্টু, বাগেরহাট কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা দীপক কুমার রায়, উপজেলা কৃষি কর্মকর্তা রেহানা পারভীন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ সিফাত আল মারুফ সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।
কৃষি যন্ত্রপাতি ও বীজ বিতরণ শেষে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন বলেন, করোনা পরিস্থিতিতে ধান কাটায় শ্রমিক সংকট মেটাতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। এতেও কৃষকদের সুবিধা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST